কম্পিউটারের সকল পেইড অ্যাপস ফ্রীতে ডাউনলোড করুন

আজ আমি আপনাদের সামনে এমন একটা ওয়েবসাইটের নাম শেয়ার করতে চলেছি, যে ওয়েবসাইট থেকে আপনারা সম্পূর্ণ ফ্রীতে এম.এস.ওয়ার্ড, এম.এস.এক্সেল, ফটোসোপ, পাওয়ারপয়েন্ট, ক্যামতেসিয়া ছাড়াও সকল ধরনের কম্পিউটার বা পিসি বা ল্যাপটপের জন্য অ্যাপস ডাউনলোড করতে পারবেন।

আইগেট ইনটু পিসি (iGet into PC) এমনি একটি ওয়েবসাইট যেখান থেকে আপনারা কোনো প্রকার ঝামেলা ছাড়া আপনার পিসি বা ল্যাপটপের জন্য যেকোনো প্রকারের অ্যাপস ডাউনলোড করতে পারবেন। সব থেকে মজার বিষয় হলো, আপনি আপনার কম্পিউটারের সবচাইতে মূল্যবান সফটওয়্যারগুলো এই ওয়েবসাইট থেকে সম্পূর্ণ ফ্রীতে ডাউনলোড দিতে পারছেন। শুধু কি তাই! আপনি চাইলে আপডেট ভার্সন না নিয়ে যেকোনো সাল উল্লেখ পূর্বক ‍আপনের প্রয়োজনীয় সালের সফটওয়্যারও ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন। নিশ্চয় জানতে ইচ্ছে করছে, কিভাবে? 

তাহলে চলুন বিস্তরিত জেনে আসা যাক। অবশ্যয় পুরোটা পরে তারপর ধাপে ধাপে ওয়েবসাইটের মধ্যে গিয়ে আপনার প্রয়োজনী সফটওয়্যারটা ডাউনলোড করবেন। যাতে কোথাও ভুল না হয়ে যায়।

ধাপ-১

প্রথমে  iGet into PC লিখে  গুগলে সার্চ করবেন অথবা চাইলে নিচের URL টা কপি করে নিয়েও সার্চ করতে পারেন।

https://igetintopc.com/software-categories/

ধাপ-২

আপনের সামনে সার্চ করার সাথে সাথে  নিচের ছবির মতো একটা পেজ দেখতে পাবেন। যেটা মূলত আইগেট ইনটু পিসি ওয়েবসাইটের হোম পেজ।

ধাপ-৩

এখান থেকে আপনি আপনের প্রোয়োজনীয় সফটওয়্যারটা নির্ধারিত ক্যাটাগরি সিলেক্ট করে বেছে নিবেন। চাইলে সার্চ অপশনে আপনের নির্ধারিত সফটওয়্যারটা সার্চও করতে পারেন। সার্চ করে নির্ধারিত সফটওয়্যারটা পেয়ে গেলে,


নির্ধারিত সফটওয়্যারের ওপরে মাউসের লেফ্ট বাটনে ক্লিক করার সাথে সাথে নিচের ছবির মতো পেজ দেখতে পাবেন👇


তারপর মাউস স্ক্রলিং করে নিচে গেলে নিচের ছবির মতো ডাউনলোড ৩২ বিট করবেন নাকি ৬৪ বিট করবেন সেটা দেখতে পাবেন।

আপনার কম্পিউটারের কনফিগারেশন অনুযায়ি আপনি বেছে নিবেন। ডাউনলো নাউ এর উপর ক্লিক করার সাথে সাথে নিচের ছবির মতো পেজ দেখতে পাবেন।

এখানে, ১০থেকে ১ পর্যন্ত সময় গননা শেষ হলে  নিচের ছবির মতো দেখতে পাবেন

এবং এখান থেকে মাউসের লেফ্ট বাটন ডাউনলোড নাউ এর উপর ক্লিক করে, আপনারা খুব সহজে আপনাদের সপ্নের সফটওয়্যারটি ডাউনলোড  করে ফেলতে পারবেন।

বিস্তরিত ভাবে জানার জন্য নিচের লিংকে ক্লিক করে ভিডিওটা দেখে আসতে পারেন। তাহলে সবকিছু খুব সহজে বুঝে ফেলতে পারবেন।

https://www.youtube.com/watch?v=U-4hQ6wP_ao&t=21s