ফুটবল সুপারস্টার লিওনেল মেসি পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তি স্বাক্ষর করেছেন

 "দূরের দিগন্তে প্রশ্ন হাজার.... 

প্যারিসের মাটিতে পা তাই পড়লো রাজার!" 👑❤

শুভকামনা লিও, নতুন গন্তব্যে সফল হও তুমি।

এই হাসিখুশি মেজাজ টাই রেখো সবসময়! ❤😁

Best wishes my king... ❤👑


সব সময়ের সেরা ফুটবলার। যাকে ফুটবল জাদুকর হিসেবে পুরো পৃথিবী চেনে। সেই ফুটবল জাদুকর লিওনেল মেসি ছেড়েছেন তার প্রিয় ক্লাব বার্সেলোনা। সময় বদলায় মেসিও বদলেছেন। কে বলেছিলো মেসি মানেই বার্সেলোনা, বার্সেলোনা মানেই মেসি। কথা তো সেখানেই আছে, নেই শুধু মেসি। সাথে নেই  বার্সেলোনার সমর্থকদের আশা।


হয়তো কোনোদিন ফিরবেন আবার। তবে যা চলে গেছে আদেও আছে কি তা ফিরে পাবার। যুগে যুগে মেসিরা ছিলো মেসিরা থাকবে। ওদের কে জানিয়ে দিও,আমি ছিলাম ক্রিস্তিয়ানো রোনালদোর সময়ে, আমি ছিলাম লিওনেল মেসির সময়ে।




সকার তারকা ক্লাবটির সাথে ট্রান্সফার আলোচনায় থাকার খবর পাওয়ার পর, প্যারিস সেন্ট জার্মেইন ফুটবল ক্লাবের ভক্তরা আগস্ট ফ্রান্সের প্যারিসের পার্ক ডেস প্রিন্সেস স্টেডিয়ামের বাইরে লিওনেল মেসির আগমনের প্রত্যাশায় স্লোগান দিতে থাকে। প্যারিসের বুর্জেট বিমানবন্দরের বাইরে দেখা হাজারো ফুটবল প্রেমির ভিড়।


মেসি রবিবার তার ২১ বছরের ক্লাব বার্সেলোনাকে অশ্রুসজল বিদায় জানিয়েছিলেন, ক্লাবের "অনেক" মানুষের প্রতি তার কৃতজ্ঞতার বর্ণনা দিয়ে। তিনি বলেছিলেন, আমার সারা জীবন এখানে থাকার পর। এত বছর পর আমার জন্য চলে যাওয়া কঠিন ছিল। আমি এর জন্য প্রস্তুত নই ” এবং উল্লেখ করেছিলেন যে পিএসজিতে যোগ দেওয়ার একটি সম্ভাবনা'।


বার্সেলোনা বলেছে যে তার প্রস্থান আর্থিক সীমাবদ্ধতার কারণে এবং লা লিগার এফএফপি প্রবিধানের মধ্যে থাকতে অক্ষমতার কারণে।


টুইটার ব্যবহারকারীরা @panams75 দ্বারা পোস্ট করে প্রতিনিয়তো মেসি বন্দনা তে মেতে উঠেছে, উচ্ছ্বসিত ভক্তরা ক্লাবের হোম স্টেডিয়ামের বাইরে মেসির নাম জপ করছে প্রতিনিয়ত এবং লাফিয়ে লাফিয়ে মেসির আগমন দেখেছে।


৩৪ বছর বয়সী ফুটবল তারকা ২০০৩ সাল থেকে বার্সেলোনা ক্লাবের সাথে ছিলেন। এপর্যুন্তু ক্লাবটি প্রায় ৩৫ টিরো বেশি শিরোপা জিতেছে তারই হাত ধরে ।


মেসি কাঁদছে! কেদেঁছে মিডিয়ার লোক! কাঁদছে বার্সোলোনা সমর্থকদের মন! আমি নিশ্চিত এই কান্না অনেক রিয়াল মাদ্রিদ সমর্থকদের হৃদয়ও ছুয়ে যাবে। মেসিকে ছাড়া বার্সেলোনা কল্পনা করা যেত না। অথচ সব জল্পনা-কল্পনার অবসানে এই অনাকাঙ্ক্ষিত কল্পনাটাই সত্যি। পিএসজিতে ভালো খেলে হেটার্সদের ভুল প্রমান করুন। আমার কাছে আপনি প্রমাণিত বীর সৈনিক। পিএসজিতে গেলেও আপনি বার্সেলোনার মেসিই থাকবেন। ফুটবলে একটা প্লেয়ারের প্রতি মানুষের  মায়া যে কত বেশি তা মেসি বিদায় নেওয়াতে বুঝতে পারলাম। শুভকামনা ম্যাজিশিয়ান, লিওনেল মেসি❤️



মেসির বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিল অনেকেই। বিশ্বাস করেন প্রিয় বন্ধুর বিদায়ে জরদী আলভা এর চোখই ছিল বেশি অশ্রুসিক্ত। সিনিয়রদের মধ্যে বাকি দুইজনের থেকে মেসির বিদায়ে জরদী আলভা এর মনটাই সম্ভবত বেশি নাড়া দিয়েছে।
💔

 

আচমকা বিদায়ে মেনে নিতে পারেনি ক্লাবটিও, মেনে নিতে পারেনি বার্সেলোনার সমর্থকেরা। আবারো কি ফিরবেন মেসি। আবারো কি ফিরবে বার্সার সমর্থকদের আশা। নাকি পুরাতন স্মৃতিটুকুকে সঙ্গে নিয়ে অশ্রুতেই সিক্ত হতে হবে বারবার।


জানতে হলে অপেক্ষা করতে হবে আরো কয়েকটি বছর। তবে সে পর্যন্তু ভালো থাকবেন, সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।


আরো পড়ুন>>